Friday , 19 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের, ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।
এদিন সকালে উপজেলা আ’লীগের উদ্যোগে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।  বিকেলে পৌর শহরে আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা একটি বর্ণাঢ্য র ্যালি বের করে। র ্যালিতে আ’লীগ সভাপতি সইদুল হক,সাধারণ সম্পাদক তাজউদ্দিন ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান সহ বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।
পরে আ’লীগ কার্যালয়ে উপজেলা আ’লীগ সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হকের সভাপতিত্বে এক আলোচনা  সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতি ছাড়াও বক্তব্য দেন- সহ-সভাপতি জবায়দুর রহমান, সাধারণ সম্পাদক তাজউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, পৌর আ’লীগ সম্পাদক অধ্যক্ষ মহাদেব বসাক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব(পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, ছাত্রলীগ নেতা মেনন, তামিম, আ’লীগ নেতা এম এ মোমিন, ফজলুর রহমান প্রমুখ। বক্তারা তাদের বক্তব্যে আ’লীগের দীর্ঘ সংগ্রামমুখর ইতিহাস ও স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধু ও আ’লীগের নেতৃত্বের কথা তুলে ধরেন। সঞ্চালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা আবু জাহিদ।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x