Wednesday , 3 July 2024
শিরোনাম

রাণীশংকৈলে এতিম ও অসুস্থদের মাঝে চেক বিতরণ। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সোমবার ০১ জুলাই এতিম ও অসহায় অসুস্থদের মাঝে চেক বিতরণ করা হয়। জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক চিকিৎসার জন্য এককালিন আর্থিক অনুদান এবং সমাজসেবা অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত এতিমখানার জন্য এ চেক দেয়া হয়।
এ উপলক্ষে এদিন সকাল ১১টায় উপজেলা হলরুমে ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আহম্মেদ হোসেন বিপ্লব। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সারমিন আক্তার, উপজেলা জাপা আহবায়ক জাহাঙ্গীর আলম,যুগ্ম আহবায়ক আবু তাহের,  ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান।
এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, উপকারভোগি এতিম ও অসুস্থ ব্যক্তি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- সমাজসেবা অফিসার আব্দুর রহিম। তিনি তার বক্তব্যে জাতীয় সমাজ কল্যাণ পরিষদ ও সমাজসেবা অধিদপ্তরের দেয়া এ চেক প্রদানের উদ্দেশ্য বিস্তারিত তুলে ধরেন। প্রধান অতিথি তার বক্তব্যে এতিম ও অসুস্থদের জন্য এ আর্থিক সহায়তা প্রদানের জন্য সরকারের প্রশংসা করেন।এইসাথে তিনি এ চেকের টাকা সঠিকভাবে কাজে লাগানোর জন্য উপকারভোগিদের দৃষ্টি আকর্ষণ করেন।
পরে চিকিৎসার জন্য এককালিন অনুদানের মোট ১ কোটি ৩ লক্ষ টাকার ৩৬ টি এবং এতিমদের মাঝে মোট ৪৬ হাজার টাকার ১৯ টি বিভিন্ন অংকের চেক বিতরণ করা হয়।

Check Also

রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের টাঙাগঞ্জ গ্রামের বীর মুক্তিযোদ্ধা শমসের আলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x