Saturday , 20 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা মৎস অফিসে ২৪ জুলাই থেকে জাতীয় মৎস সপ্তাহ পালন উপলক্ষে শনিবার ২৩ জুলাই সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উপজেলা মৎস অফিসার ও জাতীয় মৎস সপ্তাহ ‘২২ বাস্তবায়ন উপজেলা কমিটি, রাণীশংকৈল সদস্য সচিব রাকিবুল ইসলাম ও সহকারী মৎস্য অফিসার আব্দুল জলিল এ সম্মেলনের আয়োজন করেন।

এতে রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি রুহুল আমিন, সহ-সম্পাদক রফিকুল ইসলাম সুজন,সাবেক সভাপতি কুশমত আলী, সাবেক সম্পাদক সফিকুল আলম শিল্পী, সাবেক সহ-সম্পাদক হুমায়ুন কবির,প্রেসক্লাব (নূতন) সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সিনিয়র সাংবাদিক নূরুল ইসলাম, মোবারক আলী,মোঃ বিপ্লবসহ সাংবাদিকরা অংশ নেন।
সংবাদ সম্মেলনে রাকিবুল ইসলাম লিখিত বক্তব্যে বাংলাদেশে মৎস সম্পদ উন্নয়ন ও সংরক্ষণে বিস্তারিত তথ্য তুলে ধরেন। এই সাথে তিনি রাণীশংকৈল উপজেলার মৎস চাষ সম্পর্কিত বিভিন্ন তথ্যও দেন।উপজেলার মৎস সম্পদ উন্নয়নে জনগণকে আরো সচেতন ও সম্পৃক্ত করার লক্ষ্যে তিনি উপস্থিত সাংবাদিকদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেন। পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x