Thursday , 25 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে তৃ.প.অ.ক্ষ.না.উ.বি.,সা.প্রকল্পের ভাতা বিতরণ।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরে মহিলা ও শিশু মন্ত্রণালয়ের অধীন জাতীয় মহিলা সংস্থা,রাণীশংকৈল শাখা অফিসে মঙ্গলবার ২৩ আগস্ট বিকেলে তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পের প্রশিক্ষনার্থীদের ভাতা প্রদান করা হয়।
এ উপলক্ষে সংস্থার প্রশিক্ষক মো.আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মোস্তাফিজুর রহমান।  এ ছাড়াও অনুষ্ঠানে সংস্থার কর্মকর্তা-প্রশিক্ষক, প্রশিক্ষনার্থী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- আলাউদ্দিন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,… দেশের অর্ধেক জনসংখ্যা নারী, নারীদেরকে পিছনে রেখে দেশ এগিয়ে যেতে পারেনা। এ লক্ষে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একইসাথে নারীদের রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষমতায়নে বিশেষ ভূমিকা রেখে যাচ্ছেন।
এই সাথে তিনি প্রশিক্ষনার্থীদের তাদের প্রাপ্ত ভাতা যথাযথভাবে কাজে লাগানোর পরামর্শ দেন। পৌর মেয়র তার বক্তব্যে নারী উন্নয়নে প্রধানমন্ত্রীর গুরুত্ব দেয়ার কথা বলেন। এইসাথে তিনি রাণীশংকৈলে এ সংস্থার সফলভাবে কার্যক্রম পরিচালনার প্রসংসা জন্য প্রশংসা  করেন। পরে, ৪০ ও ৮০ দিনের প্রশিক্ষণ প্রাপ্তদের নগদ অর্থ প্রদান করা হয়।

Check Also

দুই ভাইয়ের হত্যাকান্ড মধ্যযোগীয় বর্রবরতাকেও হার মানিয়েছে- প্রাণীসম্পদ মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভায় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x