Sunday , 7 July 2024
শিরোনাম

রাণীশংকৈলে নদীতে নিখোঁজের ৫ ঘণ্টা পর কিশোরের মরদেহ উদ্ধার

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কুলিক নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের ৫ ঘণ্টা পর সজ্জয় মহন্ত (১৩) এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার ৩ জুলাই বিকেল সাড়ে ৩টায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। উপজেলা চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব ও থানার এস আই তানভীর এ ঘটনা নিশ্চিত করেন। মৃত, সঞ্জয় মহন্ত পৌর শহরের অমল মহন্তের ছেলে। সে রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।
জানা গেছে,  ঘটনার দিন পরীক্ষা শেষে  সাড়ে ৩ টায় বাসায় ফেরার সময় নদীতে গোসল করতে নামে সঞ্জয়। গোসল করার একপর্যায়ে সে নদীর পানিতে তলিয়ে যায়। তার বাড়িতে খবর দেয়া হলে বাড়ির লোকজন ও এলাকাবাসী এসে নদীতে নেমে তাকে  খোঁজাখুঁজি করে কোথাও পায়না। খবর পেয়ে রাণীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থলে আসে। পরে  রাণীশংকৈল ও রংপুর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা নদী থেকে রাত সাড়ে ৮টায় সঞ্জয়ের মরদেহ উদ্ধার করে।
এস আই তানভীর এ বিষয়ে বলেন, উদ্ধারকৃত লাশ পুলিশ পাহারায় আছে, উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে তা পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এদিকে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও রকিবুল হাসান উপজেলা পরিষদের পক্ষ থেকে মৃতের পরিবারকে ২০ হাজার টাকা দেয়া হবে মর্মে জানান।

Check Also

রাণীশংকৈল বিএম কলেজে নবনির্বাচিত সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানদের সংবর্ধনা

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল বিএম কলেজে শনিবার ৬ জুলাই  ঠাকুরগাঁও-৩ আসনের নবনির্বাচিত সংসদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x