Saturday , 29 June 2024
শিরোনাম

রাণীশংকৈলে ব্যবসায়ির ঝুলন্ত মরদেহ উদ্ধার 

নোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার হোসেনগাও ইউনিয়নের বারঘরিয়া বাজারে নিজ দোকানঘর থেকে গত বুধবার ৫ জুন মুদি দোকানদার আকালু চন্দ্র রায়ের(৪৮) মরদেহ
উদ্ধার করেছে পুলিশ। মৃত আকালু বারঘরিয়া গ্রামের মৃত সতীশচন্দ্র রায়ের ছেলে। রাণীশংকৈল থানার ওসি জয়ন্ত কুমার সাহা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, আকালু মানসিকভাবে অসুস্থ ছিলেন। প্রতিদিনের মতো ঘটনার দিন সকালে তিনি বাড়ি থেকে দোকানে যান। দুপুরে তার স্ত্রী ভাত খাওয়ার জন্য তাকে ডাকতে গেলে দোকান বন্ধ দেখতে পান। তিনি দোকানের ফাঁক দিয়ে ভিতরে আকালুকে দোকানের শরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে চেঁচামেচি শুরু করেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। এসময় পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে আকালুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে।
এ ব্যাপারে ওসি আরো জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় এডিএম’র অনুমতিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  এনিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Check Also

রাণীশংকৈলে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক(অনুর্ধ-১৭)ফাইনাল।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শুক্রবার ২৮ জুন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x