Saturday , 20 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে মহান বিজয় দিবস পালিত

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁয়ের রাণীংকৈলে যথাযোগ্য মর্যাদায় শুক্রবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস  পালন করা হয়।
এ উপলক্ষে এদিন সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মুক্তিযুদ্ধের স্মারক খুনিয়াদিঘীতে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পণ করে।
এ সময় সাবেক দুই সংসদ সদস্য,  উপজেলা চেয়ারম্যান, ইউএনও, আ’লীগ সভাপতি, পৌরমেয়র, দুই ভাইসচেয়ারম্যান এবং ওসিসহ অন্যরা উপস্থিত ছিলেন। সকাল ৯ টায় ডিগ্রি কলেজ মাঠে পুলিশ, আনসার ও ছাত্রছাত্রীদের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ডিসপ্লে প্রদর্শন করে। পরে একই মাঠে বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন-  সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ- সভাপতি সেলিনা জাহান লিটা, সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পাটির সভাপতি ইয়াসিন আলী, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না,  আ’লীগ সভাপতি সইদুল হক, পৌরমেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালি বেগম, সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, অধ্যক্ষ জাকির হোসেন।
আরও বক্তব্য দেন, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, অধ্যক্ষ মহাদেব বসাক, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বিদেশী চন্দ্র রায় ও আবুল হোসেন প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে  বিভিন্ন সরকারি কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক নেতা, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহ:অধ্যাপক প্রশান্ত বসাক ও উপ-সহ: কৃষি অফিসার সাদেকুল ইসলাম। বিকেলে একই মাঠে প্রীতি ফুটবল প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x