Friday , 29 March 2024
শিরোনাম

রাণীশংকৈলে মাদকসেবনকারি তিন যুবকের জেল

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।-আনোয়ারুল ইসলাম।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মাদক সেবনের দায়ে তিন যুবককে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। তাদেরকে ৫ দিনের জেল ও ১শত টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১২ অক্টোবর) বিকেলে ঠাকুরগাঁও গোয়েন্দা পুলিশের একটি দল এস আই ফরহাদের নেতৃত্বে অভিযান চালিয়ে লেহেম্বা ইউনিয়নের পাটগাঁও গ্রামের আবুর বাড়ির পাশে একটি গাঁজা সেবনের আড্ডা থেকে গাঁজা সেবনরত অবস্থায় তাদেরকে আটক করেন। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইন্দ্রজিৎ সাহা ভাম্যমাণ আদালতে তাদের সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার দক্ষিণ বাশঁবাড়ী গ্রামের আব্দুর রহিমের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মনোয়ার হোসেন (৩২), একই গ্রামের ওমর আলীর ছেলে সালাউদ্দীন(৩৫) এবং রাণীশংকৈল পৌর শহরের দক্ষিণ পাড়ার নজরুল ইসলামের ছেলে দাঁতের ডাক্তার মাসুদ রানা (৩০)।

ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সৌমিক রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেন। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইন্দ্রজিৎ সাহা বলেন, আটককৃতরা নিজেরাই মাদক সেবনের কথা স্বীকার করেছেন। তাই তাদের প্রত্যেককে মাদক আইনে ৫ দিনের করে বিনাশ্রম জেল ও ১শত টাকা করে অর্থদন্ড দিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x