Friday , 29 March 2024
শিরোনাম

রাণীশংকৈলে মাসব্যাপি ঐতিহাসিক নেকমরদ ওরশ মেলার উদ্বোধন।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সোমবার ১২ ডিসেম্বর মাসব্যাপি ঐতিহাসিক নেকমরদ ওরশ মেলার উদ্বোধন করা হয়। এ উপলক্ষে এদিন সন্ধ্যায় মেলা অফিস প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেলা কমিটির সভাপতি, নেকমরদ ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি আলহাজ আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ সম্মানিত অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগ সভাপতি সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সোহেল রানা, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন বিপ্লব। এছাড়াও অনুষ্ঠানে মেলা কমিটির সাধারণ সম্পাদক কামরুজ্জামানসহ সদস্যবৃন্দ, রাজনৈতিক নেতা, ব্যবসায়ি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অতিথিরা ছাড়াও বক্তব্য দেন- অধ্যক্ষ হামিদুল হক বুলবুল, মেলা কমিটির সাবেক সম্পাদক মো. বিপ্লব, আ’লীগ নেতা শওকত আলী স্বপন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী প্রমুখ।

অতিথিরা তাদের বক্তব্যে ঐতিহাসিক এ মেলা সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত করার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেন। উপস্থাপনা করেন ছাত্রলীগ নেতা জয়।

প্রসঙ্গত, জেলা প্রশাসকের কাছ থেকে এ মেলা এক মাসের অনুমতি পেয়েছে মর্মে কমিটির সভাপতি জানান।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x