Thursday , 25 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেট উদ্বোধন

আনোয়ারুল ইসলাম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের মুক্তা সিনেমা হল চত্বরে সোমবার ২৭ মার্চ বিকেলে মাসব্যাপি মুক্তা সুপার মার্কেটের(ঈদ বাজার) উদ্বোধন করা হয়। সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ- সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা  আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান ও ভাইস চেয়ারম্যান সোহেল রানা ফিতা কেটে এ মার্কেটের উদ্বোধন করেন।
এ সময় মুক্তা সিনেমার স্বত্তাধিকারী, মার্কেটের পৃষ্ঠপোষক এবং উপজেলা আ’লীগ সহ-সভাপতি মুক্তারুল আলম মুক্তা ও তার স্ত্রী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,  আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার বিপ্লব, সাংগঠিনক সম্পাদক রেজাউল করিম, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, পৌর প্যানেল মেয়র মতিউর রহমান মতি, কাউন্সিলর ইসাহাক আলী, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আরথান আলী, রাণীশংকৈল  প্রেসক্লাব (পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মেদ সরকার, মোবারক আলী, সহ-সভাপতি হুমায়ুন কবির, সহ-সম্পাদক রফিকুল ইসলাম সুজন, সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব,  সাবেক সভাপতি কুসমত আলী, সাংবাদিক একে আজাদ ও মাহবুব আলম উপস্থিত ছিলেন।
এ ছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচাছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মি এবং অন্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত: এ মার্কেটে  বিভিন্ন প্রকার পণ্য নিয়ে ১৬ টি দোকান(স্টল) আকর্ষনীয় করে সাজানো হয়েছে।

Check Also

সারাদেশে হিটস্ট্রোকে চার মৃত্যু

তীব্র তাপপ্রবাহে দেশের মানুষের নাজেহাল অবস্থা। তীব্র গরমে অসুস্থ হয়ে পড়ছেন অনেকে। অনেকে গরম সহ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x