Saturday , 20 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে মৃত বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট বিতরণ।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১ নভেম্বর মঙ্গলবার দুপুরে মৃত বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট তাদের প্রতিনিধিদের মাঝে বিতরণ করা হয়। এ উপলক্ষে এদিন কৃষি অফিসের হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের সহ-সভাপতি সেলিনা জাহান লিটা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম ও বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে মৃত বীর মুক্তিযোদ্ধাদের আত্মীয় প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান।  অতিথিরা শুভেচ্ছা বক্তব্য দেন। পরে প্রয়াত মুক্তিযুদ্ধের সংগঠক ও সাবেক সংসদ সদস্য আলী আকবরেরসহ ৩৩ জন বীর মুক্তিযোদ্ধার প্রতিনিধিদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়। প্রসঙ্গত, ইতোপূর্বে ৬৫ জন জীবিত বীর মুক্তিযোদ্ধাকে একই সার্টিফিকেট ও স্মার্ট কার্ড দেয়া হয়।

Check Also

জমকালো আয়োজনে রিয়াদে মাই টিভির ১৫ তম বর্ষ উদযাপন

ফারুক আহমেদ চান, মধ্যপ্রাচ্য ইনচার্জ!”রিয়াদের বাথা সানসিটি মেডিকেল এর অডিটোরিয়ামে জমকালো আয়োজনে দেশের জনপ্রিয় টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x