Friday , 29 March 2024
শিরোনাম

রাণীশংকৈলে  ৩ দিন ব্যাপি কৃষি মেলা শুরু

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কৃষি অফিস চত্বরে মঙ্গলবার ৯ মে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিন ব্যাপি কৃষি মেলার উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে এ দিন বিকেলে কৃষি অধিদপ্তরের আয়োজনে পৌর শহরে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। পরে কৃষি অফিস চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল বারী, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম, থানার এস আই শফিকুল ইসলাম।
এছাড়াও বিভিন্ন কর্মকর্তা, সামাজিক নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ। তিনি তার বক্তব্যে কৃষি মেলা ও ফসল উৎপাদন বিষয়ক বিভিন্ন তথ্য তুলে ধরেন। অতিথিরা ছাড়াও বক্তব্য দেন- রাণীশংকৈল প্রেসক্লাব( পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও প্রেসক্লাব (নূতন) সভাপতি মোবারক আলী প্রমুখ। সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম। এবার মেলায় ১৬টি স্টল স্থান পেয়েছে।

Check Also

রাণীশংকৈলে আগুনে ক্ষতিগ্রস্ত  ১৯ পরিবার  ঢেউটিন পেল।

আনোয়ারুল ইসলাম,রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার রাতোর ইউনিয়নের বাবুরিয়া গ্রামের আগুনে ক্ষতিগ্রস্ত ১৯ পরিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x