Friday , 19 April 2024
শিরোনাম

রাণীশংকৈল বিএমএস বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিরিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বিএমএস বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩ তিন ব্যাপি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী ও অভিভাবক সমাবেশ শনিবার ২৭ মে অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে এদিন দুপুরে ওই বিদ্যালয় প্রাঙ্গণে মীরডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হাজিরউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা। বিশেষ সম্মানিত অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। এ ছাড়াও অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তি, ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক,শিক্ষক, শিক্ষিকা, ছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, গাজীরহাট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মখলেসুর রহমান মুকুল ও উপজেলা চেয়ারম্যান পত্নী আনোয়ারিন আভা প্রমুখ। স্বাগত বক্তব্য দেন-

ওই স্কুলের প্রধান শিক্ষক বাবর আলী।তিনি তার বক্তব্যে স্কুল প্রতিষ্ঠার ইতিহাস ও বর্তমান কার্যক্রম তুলে ধরেন। আরো বক্তব্য দেন- শিক্ষিকা আকলিমা বেগম, সাবেক প্রধান শিক্ষক মতিউর রহমান ও রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি ও কবি-অধ্যাপক আনোয়ারুল ইসলাম।
 উপস্থাপনা করেন সহ-শিক্ষক ফইজুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে স্কুল প্রতিষ্ঠায় স্থানীয় ব্যক্তিদের অবদান স্মরণ করেন।এইসাখে তিনি শিক্ষা ও সংস্কৃতি-বান্ধব বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদার সহযোগিতার কথা উল্লেখ করেন এজন্য তিনি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার প্রসারসহ স্কুলের অবকাঠামোগত উন্নয়নের প্রয়োজনীয়তার কথা বলেন। উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে অভিভাবক ও ছাত্রীদের দৃষ্টি আকর্ষণ করে লেখাপড়ার পাশাপাশি নিজ নিজ ক্ষেত্রে দক্ষতা অর্জনের কথা বলেন।তিনি বিদ্যালয়ের উন্নয়নে আরো সহযোগিতার আশ্বাস দেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
 রাণীশংকৈল কেন্দ্রিয় সংগীত বিদ্যালয়ের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলামের পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Check Also

বাসের ধাক্কায় নারী পোশাক শ্রমিকের মৃত্যু

গাজীপুরের কালীগঞ্জ মধ্য চুঘারি খোলা এলাকায় বাসের ধাক্কায় মোছা. জুলেখা বেগম (৩৫) নামে এক পোশাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x