Saturday , 20 April 2024
শিরোনাম

রাণীশংকৈল ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( প্রতিনিধি) ঠাকুরগাঁও:-  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের মুসকান স্পোর্টিং ক্লাব প্রাঙ্গণে ২ দিন ব্যাপি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল শুক্রবার ২০ জানুয়ারি রাত ৯ টায় অনুষ্ঠিত হয়।

খেলায় রাহবার এন্টারপ্রাইজ দল ২-১ সেটে মুসকান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলা পরিচালনা করেন অধ্যাপক প্রশান্ত বসাক। ধারাভাষ্যে ছিলেন ছাত্রলীগ নেতা তামিম হোসেন।  উদ্বোধনী দিনসহ ফাইনাল খেলার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সাবেক ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম, আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, আ’লীগ নেতা গোলাম সারওয়ার বিপ্লব,রেজাউল করিম, মুসকান স্পোর্টিং ক্লাবের উদ্যোক্তা পরিচালক এ্যাডভোকেট শেখ ফরিদ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও কাউন্সিলর ইসাহাক আলী প্রমুখ।
এ ছাড়াও বিপুলসংখ্যক দর্শক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অতিথিরা শুভেচ্ছা বক্তব্য দেন।  পরে চ্যাম্পিয়ন দলের রিয়াজুল ও প্রতিককে এবং রানার আপ তারেক ও ফয়সালকে ট্রফি প্রদান করা হয়।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x