Saturday , 20 April 2024
শিরোনাম

রাণীশংকৈল মুক্তিযোদ্ধা কমপ্লেক্সভবন লাইব্রেরি উদ্বোধন।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের শিবদিঘি মোড়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বৃহস্পতিবার ১ ডিসেম্বর দুপুরে উপজেলা  মুক্তিযোদ্ধা কমপ্লেক্সভবন লাইব্রেরি উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন  আ’লীগ সভাপতি সইদুল হক, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, আ’লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম ও আব্দুল বারী, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম ও ফারুক আহমেদ।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অতিথিরা তাদের বক্তব্যে বলেন, বিশেষ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে এ লাইব্রেরি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
প্রসঙ্গত, উপজেলা পরিষদ ও প্রশাসনের যৌথ উদ্যোগে এ লাইব্রেরি স্থাপন করা হয়। উদ্বোধনী দিনে ” যুদ্ধের ময়দানে রাণীশংকৈল “, ” বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী”সহ শতাধক বই সংরক্ষণ করা হয়।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x