Saturday , 20 April 2024
শিরোনাম

রুবেলের কবর স্থায়ী করতে স্ত্রী’র আকুতি

ব্রেন টিউমার ও ক্যান্সারের কাছে পরাজিত হয়ে গত ১৯ এপ্রিল না ফেরার দেশে পাড়ি জমান বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। অস্থায়ী ভিত্তিতে বনানী কবরস্থানে দাফন করা হয় এই সাবেক ক্রিকেটারকে। উক্ত কবরস্থানের নিয়ম অনুযায়ী দুই বছর পর তার কবরে জায়গা নেবেন অন্য কেউ।

রুবেলের স্ত্রী ফারহানা রুপা, স্বামীর কবর স্থানান্তর করতে চান না। সে জন্য প্রধানমন্ত্রী ও মেয়রের কাছে আবেদন করেন, বনানী কবরস্থানে রুবেলের কবর যেনো স্থায়ী করা হয়। তাদের সন্তান যেনো জানতে পারে তার বাবা রুবেল চিরনিদ্রায় শায়িত আছেন বনানীর এই কবরস্থানে।

রুবেলের কবর জেয়ারত শেষে শুক্রবার বনানী কবরস্থানের বাইরে গণমাধ্যমের মুখোমুখি হন ফারহানা রুপা। সেখানে স্বামীর স্থায়ী কবরের জন্য এমন আবেদন করেন তিনি।

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, রুবেল তো আসলে আমাদের সবার, না? রুবেল তো দেশের জন্য খেলেছে। মাত্র দুই বছরের জন্য সে এখানে। সত্যি বলতে এখানে স্থায়ী করতে হলে অনেক টাকা লাগে। প্রায় এক কোটির মতো। আমাদের কাছে তো এতো টাকা নেই। আমি চাই রুবেলের কবরটা স্থায়ী হোক। ও যেন একটু মাটি পায়।

রুপা আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার একটাই চাওয়া, আপনি তো অনেককেই অনেক কিছু দেন। ক্রিকেটারদের জন্য অনেক কিছু করেন। রুবেলের মতো মৃত ক্রিকেটারকে কি এক ফোটা মাটির ব্যবস্থা করে দেবেন। শুধু একটি স্থায়ী কবর। আর কিছু চাওয়া নেই আমার।

Check Also

জমকালো আয়োজনে রিয়াদে মাই টিভির ১৫ তম বর্ষ উদযাপন

ফারুক আহমেদ চান, মধ্যপ্রাচ্য ইনচার্জ!”রিয়াদের বাথা সানসিটি মেডিকেল এর অডিটোরিয়ামে জমকালো আয়োজনে দেশের জনপ্রিয় টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x