Friday , 19 April 2024
শিরোনাম

রেলওয়ে পশ্চিমের নানা আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

রাজশাহী প্রতিনিধি:-
শোকাবহ ১৫ই আগস্ট স্বাধীনতার মহান স্থপতি ,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী রেলওয়ে শ্রমিক লীগ ও রাজশাহী
রেলওয়ে পশ্চিমের উদ্যোগে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শোক র‍্যালি, আলোচনা সভা, দোয়া মাহফিল, মানবভোজ ও রক্তদান কর্মসূচির আয়োজন করেন।
সকালে রাজশাহী রেলওয়ে শ্রমিক লীগের ওপেন শাখা ও সদর শাখার নেতৃবৃন্দ শোক র‍্যালি এবং জাতির পিতার প্রতিক্রিতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এছাড়া সকালে রাজশাহী রেলওয়ে স্টেশনে, রেলওয়ে পশ্চিম এর উদ্যোগে পশ্চিম রেলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার নিজে রক্তদান করে এই রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন।
এই রক্তদান কর্মসূচিতে সার্ভিক সহযোগিতা করেন রাজশাহী রেলওয়ে কেন্দ্রীয় হাসপাতালের কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ , রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবক দল।

সার্বিক সহায়তায় ছিলেন পশ্চিম রেলের মহা ব্যবস্থাপক অসীম কুমার তালুকদার।তাকে সহযোগিতা করেন, রাজশাহী রেলওয়ে শ্রমিক লীগের ওপেন শাখার সভাপতি মোহাম্মদ মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান,
সহ সম্পাদক ইকবাল, ওপেন লাইন শাখার সভাপতি মোঃ জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক এম এ আক্তার ,প্রধান বুকিং সহকারী আব্দুল মোমিন, স্টেশন ম্যানেজার আব্দুল করিমসহ সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

Check Also

মামুনের বিলাসী গাড়ি-বাড়ির পেছনে প্রবাসীদের সাথে ভয়ংকর প্রতারণা

প্রবাসীদের অপহরণ, এরপর দেশ থেকেই ভুক্তভোগী পরিবারের সঙ্গে যোগাযোগ করে চক্রের কাছে স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x