Thursday , 28 March 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গত ০১ জুন ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক সকাল ১১:০৫ ঘটিকা হতে ১১:৩৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন গেন্ডারিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৭৮ (আটাত্তর) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ রনি হোসেন (২১) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ১২:২৫ ঘটিকা হতে ১৩:০৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫,২০,০০০/- (পাঁচ লক্ষ বিশ হাজার) টাকা মূল্যের ৩০৪ (তিনশত চার) পুরিয়া (৫২ গ্রাম) হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মনির হোসেন (২৮) ও ২। মোঃ সাগর আহমেদ (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ১,৮০০/- (এক হাজার আটশত) টাকা জব্দ করা হয়।

এছাড়াও একই তারিখ আনুমানিক ১৬:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৩০০ (তিনশত) গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আদর খান (২২) ও ২। মোঃ হৃদুয়ান (২১) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল ও ০২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জ ও সিরাজদিখানসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা, হেরোইন ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

নীলফামারী জেলার চিলাহাটিতে সরকারি গাছ কাটার অভিযোগ উঠেছে প্রাথমিক বিদ্যালয়ের তিন শিক্ষকের বিরুদ্ধে

জানা গেছে, জেলার চিলাহাটির মুক্তিরহাটে ডাঙ্গাপাড়া পূর্ব ভোগডাবুড়ী বাংলাদেশ রাইফেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x