Thursday , 28 March 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অদ্য ০৫ জুন ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০০:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বনগ্রাম এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ হানিফ (৩০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রীত নগদ- ১,৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা জব্দ করা হয়।

এছাড়া অদ্য তারিখ আনুমানিক দুপুর ১৫:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মনজু (৩৪) বলে জানা যায়।

এছাড়াও গত ০৪/০৬/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ২০:৩৫ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বেগুনবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৮৪ পুরিয়া (৫২ গ্রাম) হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ রানা (২৮), ২। মোঃ লিটন (২৪) ও ৩। মোঃ জসিম (৩২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ- ৩,৪৬০/-(তিন হাজার চারশত ষাট) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ শ্যামপুর ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় চোলাই মদ, গাঁজা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরে যাত্রী ও যানবাহন পারাপারে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫টি ফেরি ও ২০টি লঞ্চ চলাচল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x