Thursday , 25 April 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার কদমতলী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে গাঁজা ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গত ০৬/০৩/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৩:০৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন পূর্ব আগানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সোহেল (৩০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রীত নগদ- ৪৪,৬৫০/- (চুয়াল্লিশ হাজার ছয়শত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২০:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন মাতুয়াইল এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মাহবুবুল হক (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল, ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নদগ- ১০,৩০০/- (দশ হাজার তিনশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কদমতলী ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x