Wednesday , 17 April 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ১০ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

অদ্য ৩০ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বনানী থানাধীন ১১ নং রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৭০০ (্সাতশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। শাহিনুর আক্তার (২৩) ও ২। ফাতেমা সরদার (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ২৯ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় পৃথক তিনটি অভিযান পরিচালনা করে ০৮ কেজি গাঁজা ও ৬৩০ পুরিয়া হেরোইনসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মনির মিয়া (৩৮), ২। মোঃ আনোয়ার (২৬), ৩। সুমন মিয়া (৩৫) ও ৪। মোঃ রিয়াজ শেখ (২৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২০ পুরিয়া হেরোইন ও ২৫ পুরিয়া গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মাজেদ (৩৬), ২। মোঃ রতন (৪৫), ৩। মোঃ মোশারফ হোসেন (৪৭) ও ৪। মোঃ নোমান ব্যাপারী (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৮,৭৫০/- (আট হাজার সাতশত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ বনানী ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা, গাঁজা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

যুক্তরাষ্ট্র প্রবাসি জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেটে ২লক্ষ টাকার টিন বিতরণ

যুক্তরাষ্ট্র প্রবাসি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রবাসী সদস্য জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেট নগরীর ৩৯নং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x