Thursday , 25 April 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার কদমতলী, শ্যামপুর ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ইয়াবা, হেরোইন ও চোলাই মদসহ ০৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গতকাল ০৫ ডিসেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন নতুন জুরাইন আলমবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১২০৫ (এক হাজার দুইশত পাঁচ) পিস ইয়াবা ট্যাবলেট ও ৩১৫ (তিনশত পনের) পুড়িয় হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ ইব্রাহীম খলিল (৩২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ১,৫২০/- (এক হাজার পাঁচশত বিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ ও রাজধানী ঢাকার থানাধীন জুরাইন বালুর মাঠ এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ৪৬৯ পুরিয়া হেরোইন ও ৪০ লিটার চোলাই মদসহ ০৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ দীন ইসলাম (৪৫), ২। সাগর তালুকদার(৩৩), ৩। মোঃ নুরু মিজী(৪৭), ৪। মোঃ জাহিদুল শিকদার(১৯), ৫। মোঃ কামাল (৫১) ও ৬। মোঃ কালু শেখ (৬৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৪টি মোবাইল ফোন ও নগদ- ৫,৩৯০/- (পাঁচ হাজার তিনশত নব্বই) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কদমতলী, শ্যামপুর ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা, হেরোইন ও চোলাই মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

দুই ভাইয়ের হত্যাকান্ড মধ্যযোগীয় বর্রবরতাকেও হার মানিয়েছে- প্রাণীসম্পদ মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভায় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x