Wednesday , 24 April 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ০৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

অদ্য ০৩ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন ভাগ্যকুল ও বিলতারা এলাকায় অভিযান পরিচালনা করে ৭৪০ (সাতশত চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আল আমিন শিকদার (২৯), ২। রুকু শেখ (২৬) ও ৩। মোঃ নাজমুল হোসেন (২০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ১,২১০/- (এক হাজার দুইশত দশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল ০২ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন পূর্ব আগানগর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২১৬ (দুইশত ষোল) পুরিয়া (৫২ গ্রাম) হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আমিন (২২), ২। মোঃ আশিক (২৪) ও ৩। মোঃ রিপন মিয়া (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক বিক্রয়ের নগদ- ৪,০০০/- (চার হাজার) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ শ্রীনগর ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা, গাঁজা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x