Thursday , 25 April 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে ০৪ ছিনতাইকারী গ্রেফতার।

গত ০৬/০৪/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১০:২০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল কোনাপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ বুলবুল (৩০), ২। মোঃ হৃদয় মিয়া @ আলামিন (২২) ও ৩। মাহমুদুল রহমান @ মৃদুল (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১ সুইচ গিয়ার চাকু, ০২টি ফোল্ডিং চাকু, ০২ মোবাইল ফোন ও নগদ- ৭০০/-(সাতশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২৩:১০ ঘটিকা হতে ২৩:৪৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রফতারকৃত ব্যক্তির নাম মোঃ ইয়াছিন (৩৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি সুইজ গিয়ার চাকু ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x