Wednesday , 24 April 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও কদমতলী এলাকা হতে ১৩৫৩ পিস ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অদ্য ১৪ এপ্রিল ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক সকাল ০৯:৪৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বসুন্ধরা রিভারভিউ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১০৩ (একশত তিন) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আফজাল (৩২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া গত ১৩ এপ্রিল ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৩:৪০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন চেয়ারম্যান বাড়ী রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১২৫০ (এক হাজার দুইশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ রফিকুল শেখ (৩৮) ও ২। মোঃ নূরুল আমিন (২৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে ০৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৯,৪০০/- (নয় হাজার চারশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জ ও কদমতলীসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x