Wednesday , 17 April 2024
শিরোনাম

লক্ষীপুর জেলা প্রবাসী আ.লীগের আলোচনা সভা

লক্ষীপুর জেলা আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু বাংলা ও বাঙালির মুক্তির জন্য নিজের জীবন দিয়ে গেছেন। সেই বঙ্গবন্ধু মুজিবের সাথে বিশ্বাসঘাতকতা করা আমাদের কারো উচিত নয়।

তিনি বলেন, বঙ্গবন্ধুর চিন্তা-চেতনায় সব সময় ছিল তার দেশের জনগণের ও বিশ্বের মানুষের উন্নতি ও কল্যাণ। বঙ্গবন্ধুর অন্যতম মহৎ গুণ ছিল সাধারণ মানুষের প্রতি সীমাহীন ভালোবাসা। তিনি ছিলেন একজন খাঁটি বাঙালি। নিজের ভাষা ও সংস্কৃতির প্রতি বঙ্গবন্ধুর ভালোবাসা ছিল প্রবল। দেশকে তিনি নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসতেন। মানুষের প্রতি বঙ্গবন্ধুর ছিল অবিচল বিশ্বাস।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) আজমানে লক্ষীপুর জেলা প্রবাসী আওয়ামী পরিবার ইউএই পক্ষ থেকে দেয়া সংবর্ধনায় তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইব্রাহিম উসমান আফলাতুন সিআইপি সভাপতিত্বে সাবেক লক্ষীপুর জেলা ছাত্রলীগের সদস্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউ এই কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাফর চৌধুরী সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি সমছুল হক মিজান । বিশেষ অতিথি ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছ, বাংলাদেশ সামাজিক সাংস্কৃতিক কেন্দ্র রাস আল খাইমা সভাপতি ড. আবুল ফজল, সারজা সমিতির সিনিয়র সহ সভাপতি ইসমাইল গনি চৌধুরী, বাংলাদেশ সামাজিক সাংস্কৃতিক কেন্দ্র রাস আল খাইমা সহ-সভাপতি জসিম উদ্দিন মল্লিক সিআইপি, বঙ্গবন্ধু পরিষদ দুবাই সভাপতি কাজী মোহাম্মদ আলী, উপদেষ্টা একে এম আজাদ,সাধারণ সম্পাদক আনছারুল হক আনছার, আজমান সামাজিক সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক কামাল হোসেন সুমন, বঙ্গবন্ধু পরিষদ ফুজিরা সাধারণ সম্পাদক জাহিদ হাছান, সামাজিক সাংস্কৃতিক কেন্দ্র উম্ম আল কোয়াইন সভাপতি সবুজ হাসান, লক্ষীপুর জেলা সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জিয়া উদ্দিন বাবু, বঙ্গবন্ধু পরিষদ রাস আল খাইমা সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম, বঙ্গবন্ধু পরিষদ আজমানের সিনিয়র সহ সভাপতি আজগর আলি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সারজাহ সভাপতি আবু বক্কর ছিদ্দিক, বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস আল খাইমা সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন, যুগ সম্পাদক নুর আলম,যুগ্ম সাধারণ সম্পাদক ফারদিন এহসান রাজু, সহ সাধারণ সম্পাদক মানিক মির্জা, সহ সভাপতি আবু ছায়িদ, দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন, দুবাই বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান শেখ, সাবেক ছাত্র নেতা নুমান ভুইয়া, সাবেক ছাত্র নেতা তারেক রহমান শুভ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস আল খাইমা সাংগঠনিক মাইনউদ্দিন মল্লিক, বঙ্গবন্ধু পরিষদ রাসআলখাইমা সিনিয়র সহ সভাপতি মো: ইব্রাহিম, সহ সভাপতি হাজি বাদশা টিপু, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবির প্রচার সম্পাদক সাজ্জাদুল ইসলাম রুবেল, বঙ্গবন্ধু পরিষদ ফুজিরা আবদুল মান্নান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন উম্ম আল কোয়াইন সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রুবেল, সোহেল মনির জহির, সাইফুল খোকন। কোরআন তেলওয়াত করেন ফারদিন এহসান রাজু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন জিয়া উদ্দিন বাবু যুগ্ম সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউ এই কেন্দ্রীয় কমিটি।

 

Check Also

যুক্তরাষ্ট্র প্রবাসি জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেটে ২লক্ষ টাকার টিন বিতরণ

যুক্তরাষ্ট্র প্রবাসি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রবাসী সদস্য জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেট নগরীর ৩৯নং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x