Wednesday , 24 April 2024
শিরোনাম

লক্ষ্মীপুরে সংবাদিক পরিবারের ওপর হামলা,আহত ৬

লক্ষ্মীপুরে সংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৬

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে সংবাদিক ফরহাদ হোসেন (৩০) ও তার পরিবারের সদস্যদের উপর হামলার ঘটনা ঘটেছে। জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

হামলার শিকার আহত ফরহাদের বাবা নূর নবী, মা খাদিজা আক্তার, ছোট ভাই মাহি, ছোট বোন ফারহানা আক্তার, রিমা ও তাহিমা আক্তার বিনাকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের মধ্য সাগরদি গ্রামের মাঝি বাড়িতে এ ঘটনা ঘটে।

সংবাদিক ফরহাদ “শীর্ষ সংবাদ” ডটকমের প্রতিনিধি। এর আগে তিনি অনলাইন নিউজ পোর্টাল রাইজিং বিডির লক্ষ্মীপুর প্রতিনিধি ছিলেন।

হাসপাতালে চিকিৎসাধীন ফরহাদ হোসেন জানান, তাদের পুরাতন টিন সেট ঘর ভেঙে নতুন করে বিল্ডিং করতে গেলে তাদের প্রতিবেশী শাহ্ আলম ও কালু মিয়ারা বাধা দেয়। মঙ্গলবার একটি শালিসি বৈঠক চলাকালে শাহ আলম ও কালু মিয়া পরিকল্পিতভাবে ভাড়াটে লোকজন নিয়ে বাড়িতে অবস্থান করে। দুপুর ২টার দিকে প্রতিপক্ষের লোকজন সংবাদকর্মী ফরহাদের উপর প্রথমে হামলা চালায়। এসময় ফরহাদকে হামলাকারীদের হাত থেকে রক্ষা করতে গিয়ে বেদম হামলার শিকার হয় ফরহাদের বাবা নূর নবী, মা খাদিজা আক্তার, ছোট ভাই মাহি, ছোট বোন ফারহানা আক্তার, রিমা ও তাহিমা আক্তার বিনা হামলার শিকার হন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে হামলাকারী কাউকে পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x