Friday , 29 March 2024
শিরোনাম

লক্ষ্মীপুরে সরকারি কলেজে প্রায় ২শ শিক্ষার্থীর রক্তের গ্রুপ পরিক্ষা

লক্ষ্মীপুর প্রতিনিধি
রবিন হোসেন তাসকিন

লক্ষ্মীপুর সরকারি কলেজ এর একটি সংগঠন এল.জি.সি ব্লাড ডোনেট এর উদ্যোগে জেলা শিক্ষা উন্নয়ন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন লক্ষ্মীপুর ফ্রেন্ডস্ সার্কেল এল.এফ.সি এর আয়োজনে ও বন্ধু ব্লাড ডোনেট ক্লাবের কারিগরি সহযোগিতায় আজ ইন্টার ১ম বর্ষের উদ্ভোদনী ক্লাসের দিন এই আয়োজন করে সংগঠন গুলো। এতে প্রায় ২০০ শিক্ষার্থীর ফ্রিতে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলো এল.এফ.সি এর কাস্টিং বোর্ডের সদস্য সচিব ও সংগঠনটির প্রতিষ্ঠাতা মোহাম্মদ শাহীন আলম, স্থায়ী সদস্য সোহেল রানা, সদস্য আবু শরিফ মোঃ গেলমান, এইচএম বায়েজিদ, ইউছুপ মাহমুদ, ফাহমিদা আক্তার, তামিম হাওলাদার, মিরাজ হোসেন।

এল.জি.সি ব্লাড মিশনের সদস্য, তারেক জনি, তৃপ্তি, মাকনুন জাহান, রায়হান রাফি, সানজিদা, রিসাদ, লামিয়া, জুথি, ইতি, ফয়সাল, ফারাবী, আসিফ, নাহা, রাব্বি প্রমুখ সহ আরো অনেকেই।।

এই সময় বন্ধু ব্লাড ডোনেট ক্লাবের মুখপাত্র ইসমাইল হোসেন রাসেল এর কারিগরি সহযোগিতায় উক্ত ক্যাম্পেইনটি সকাল ৮টা থেকে দুপুর ২টা সফলভাবে সম্পূর্ণ হয়।

Check Also

মধুখালীতে এতিমদের সাথে ইফতার করলেন মৎস্য মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ায় এতিমখানার শিক্ষার্থীসহ অসহায় লোকজনের সাথে ইফতার মাহফিলে অংশ নিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x