Friday , 29 March 2024
শিরোনাম

লক্ষ্মীপুরে সড়কে উচ্চশব্দে গান বাজিয়ে আনন্দ, ৯ পিকআপ চালককে জরিমানা

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুরের কমলনগরে উচ্চশব্দে গান বাজিয়ে ঈদ আনন্দে মেতে উঠা ৯ পিকআপ ভ্যানভর্তি তরুণদের আটক করা হয়েছে। এ সময় সড়ক পরিবহন আইন অমান্য করায় পিকআপ চালকদের ২১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। অপ্রাপ্তবয়স্ক হওয়ায় মৌখিকভাবে সতর্ক করে পিকআপে থাকা ১৩৮ জন তরুণকে ছেড়ে দেওয়া হয়। বুধবার (৪ মে) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পুদম পুষ্প চাকমা ওই চালকদের জরিমানা করেন।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, ঈদ উপলক্ষে পিকআপ ভ্যানে সাউন্ড বক্সে উচ্চশব্দে গান বাজিয়ে একদল তরুণ আনন্দে মেতে উঠে। এটি সড়ক পরিবহন আইনে দণ্ডনীয় অপরাধ। দিনব্যাপী উপজেলার রামগতি-লক্ষ্মীপুর সড়কের বিভিন্ন এলাকা থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে পিকআপ ও তরুণদের আটক করা হয়। পিকআপগুলো উপজেলার মতিরহাট ও রামগতি উপজেলার আলেকজান্ডার বেড়িবাঁধের উদ্দেশ্যে যাচ্ছিল। পরে পিকআপের ৯ চালকের কাছ থেকে ২১ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, সড়ক আইন অমান্য করায় চালকদের জরিমানা করা হয়েছে। আমাদের অভিযান চলমান থাকবে।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x