Wednesday , 24 April 2024
শিরোনাম

লামায় ৬৯ লিটার দেশীয় চোলাই মদসহ আটক ১ঃ মোটরসাইকেল জব্দ।

মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ
বান্দরবান জেলার লামা উপজেলার ফাইতং ইউনিয়নে অভিযান চালিয়ে ৬৯ লিটার দেশীয় চোলাই মদসহ তৌহিদুল ইসলাম (২২) আটক করেছে ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ শামিম শেখ ও এস আই জুনাইদ হাসান, এএস আই মাসুদ রানা।

আটককৃত তৌহিদুল ইসলাম চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়ন ৬নং ওয়ার্ড বমু পাড়ার নুরুল ইসলাম ছেলে। ১৭ আগষ্ট (বুধবার) রাত ১১টায় লামা থেকে ফাইতং বাজার রাস্তা দিয়ে দেশীয় তৈরি চোলাই মদ পাচার করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বস্তা ভর্তি চোলাই মদ ফেলে একজন পালিয়ে যায়। পুলিশ ফাঁড়ির নিচে রাস্তার মাথায় স্থান থেকে তৌহিদুল ইসলাম কে বস্তা ভর্তি চোলাই মদ ও মোটরসাইকেল সহ কৌশলে মদ পাচারের সময় তাকে আটক করা হয়।

ফাইতং পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মো:শামীম শেখ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে অভিযান চালিয়ে ৬৯ লিটার দেশীয় চোলাই মদসহ তৌহিদুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে বস্তা ভর্তি চোলাই মদ ও মোটর সাইকেলসহ জব্দ করা হয় এবং তার এক সহযোগী পালিয়ে যায়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লামা থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে এবং আটককৃত ব্যক্তিকে সকালে লামা থানায় পাঠানো হবে।

Check Also

তাপপ্রবাহে বাংলাদেশের শিশুরা রয়েছে ‘অতি উচ্চঝুঁকিতে’

বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি শেলডন ইয়েট জানিয়েছেন, তাপপ্রবাহের কারনে বাংলাদেশের শিশুরা স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে রয়েছে। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x