Friday , 29 March 2024
শিরোনাম

লালমনিরহাটে সিএনজি-বাস সংঘর্ষে নিহত দুই, শিশু নিখোঁজ, আহত তিন

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কাকিনায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এসময় এক শিশু ছিটকে সড়কের পাশে পানিতে পড়ে নিখোঁজ হয়। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও তিনজন।

শুক্রবার রাতে উপজেলার কাকিনা ইউনিয়নের লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কবি শেখ ফজলুল করিম সৃতি কলম নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাটগ্রাম উপজেলার বেলতলী রহমতপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে রফিকুল  ইসলাম (৪০) ও একই উপজেলার চিলার বাজার এলাকার আতিকুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৪৪)। এসময় সড়কে যান চলাচল বন্ধ হলে পুলিশ এসে চলাচল স্বাভাবিক করে।

প্রত্যক্ষদর্শীগন জানান, রংপুর থেকে রাত সাড়ে ৯ টায় সিএনজি যোগে ওই যাত্রীরা পাটগ্রাম উপজেলার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে কালীগঞ্জ উপজেলার কাকিনা কবি শেখ ফজলুল করিম সৃতি কলম নামক স্থানে এলে পেছন দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে সেখানেই এক জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নিলে মারা যায় আরো একজন। আর নিখোঁজ হয় এক শিশু।

কালীগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, কাকিনায় একটি সিএনজিকে বাস মুখোমুখি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে মারা যায় আরো একজন। আর নিখোঁজ হয় এক শিশু।
রাস্তায় সিএনজটি পড়ে থাকায় যানজটের সৃষ্টি হয়। পরে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Check Also

রাণীশংকৈলে আগুনে ক্ষতিগ্রস্ত  ১৯ পরিবার  ঢেউটিন পেল।

আনোয়ারুল ইসলাম,রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার রাতোর ইউনিয়নের বাবুরিয়া গ্রামের আগুনে ক্ষতিগ্রস্ত ১৯ পরিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x