Saturday , 20 April 2024
শিরোনাম

লোহাগাড়ায় চুনতিতে সড়ক দূর্ঘটনায় নিহত-১

মিরদাদ হোসেন লোহাগাড়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার লোহাগাড়ার চুনতিতে হাইওয়ে রাস্তা পার হতে গিয়ে দ্রতগামী মালবাহী পিক-আপের ধাক্কায় প্রাণ হারালো সাইফুল ইসলাম (২২) নামে এক ব্যবসায়ী।

বুধবার (১জুন) সকাল ১১টা ৩০ মিনিট উপজেলার চুনতি ডাকবাংলো নামকস্থানে এ ঘটনাটি ঘটেছে। চুনতি ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জয়নুল আবেদীন জনু কোম্পানি জানান নিহত সাইফুল চুনতি আদর্শ পাড়ার বজল আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শী মতিউর রহমান ও আব্দুর রহমান বলেন, নিহত সাইফুল ইসলাম চুনতি বাজার থেকে বাইসাইকেলযোগে বাড়ি ফেরার পথে ডাকবাংলো এলাকায় এসে রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী দ্রতগামী একটি পিকআপ চাপা দিলে মহাসড়ক থেকে ছিড়কে পড়ে যায়। পিকআপ চালক মৃত্যু নিশ্চিত করতে দ্বিতীয়বার চাপা দিলে সে ঘটনাস্থলে প্রাণ হারায়।

এ বিষয়ে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাকছুদ বলেন, দূর্ঘটনা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে একটি টিম পাঠিয়েছি।পিক-আপ গাড়িটি দোহাজারী থানার হেফাজতে আছে। লাশ পরিবারের হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x