Friday , 29 March 2024
শিরোনাম

লোহাগাড়ায় পুলিশের উপর হামলাকারী কবিরসহ ৩ জনের বিরুদ্ধে মামলা, স্ত্রী আটক

মিরদাদ হোসেন,লোহাগাড়া প্রতিনিধি : দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় পুলিশের উপর হামলাকারী কবিরসহ ৩ জনের বিরুদ্ধে মামলা ও স্ত্রী আটক করেছে থানা পুলিশ।

সোমবার (১৬ মে) বিকালে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বিষয়টি জানিয়েছেন।

অফিসার ইনর্চাজ আতিকুর রহমার বলেন, পুলিশ সদস্যের ওপর হামলার বিষয়ে পুলিশ বাদী হয়ে অভিযুক্ত কবির আহমদ, তার মা ও স্ত্রীকে আসামি করে একটি মামলা দায়ের করার পাশাপাশি অভিযুক্ত কবির আহমদের স্ত্রী রানু বেগমকে (২৫) গতকাল রাতে বান্দরবান জেলার লামা উপজেলা থেকে আটক আটক করা হয়। অনন্যা আসামিদের গ্রেফতারের জন্যে পুলিশের অভিযান চলমান রয়েছে।

উল্লেখ, গত ১৫ মে ( রবিবার) সকাল ১০টায় লোহাগাড়া উপজেলাধীন পদুয়া ইউনিয়নের লালারখিলে গ্রেফতার পরোয়ানাভুক্ত আসামী কবির আহমদকে গ্রেফতারের জন্য তার বাড়িতে অভিযান পরিচালনা করে থানার উপপরিদর্শক (এসআই) ভক্ত চন্দ্র দত্ত ও সঙ্গীয় টিম। আসামী বুঝতে পেরে তার নেতৃত্বে পুলিশের উপর হামলা চালিয়ে দা দিয়ে কোপ দিলে মোঃ জনি খাঁন নামে এক পুলিশ সদস্যের বাম হাতের কব্জি কেটে যায় এবং পুলিশের আরেক সদস্য শাহাদাত ও মামলার বাদী আবুল হোসেন আহত হন।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x