Saturday , 20 April 2024
শিরোনাম

লৌহজংয়ে রাস্তায় বেড়া দিয়ে প্রতিবেশী যাতায়াতের পথ বন্ধের অভিযোগ ।

লৌহজংয়ে রাস্তায় বেড়া দিয়ে প্রতিবেশী যাতায়াতের পথ বন্ধের অভিযোগ ।

স্টাফ রিপোর্টার :

মুন্সীগঞ্জের লৌহজংয়ে প্রতিবেশীর যাতায়াতের রাস্তায় বেড়া দিয়ে চলাচল বন্ধের অভিযোগ উঠেছে। গত ৮ মাস যাবৎ উপজেলার মেদিনী মন্ডল ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর যশলদিয়া এলাকার কুলসুম বেগম ও রহিমা বেগমদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। ভুক্তভোগী আঃ খালেক এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্যসহ গন্যমান্য ব্যাক্তিদের জানিয়েও কোন প্রতিকার পাইনি।

ভুক্তভোগী আঃ খালেক এর অভিযোগে জানা যায়, গত কয়েক ৮ মাস যাবৎ তার প্রতিবেশী আরিফের স্ত্রী কুলসুম বেগম ও অমিতের স্ত্রী রহিমা বেগমদ্বয় ভুক্তভোগীর বাড়ীর যাতায়াতের রাস্তায় বাঁশের বেড়া দিয়ে তার চলাচলের পথ বন্ধ করে দেয়। এব্যাপার স্থানীয় ভাবে কয়েকবার শালিশ বৈঠক হলেও প্রতিবেশীরা  ভুক্তভোগীর যাতায়াতের পথে দেয়া বেড়া খুলে দিবে না বলে হুমকি দেয়।

যাতায়াতের রাস্তায় বেড়া দিয়ে পথ বন্ধ করে দেয়ার ব্যাপারে কুলসুম বেগম এর কাছে জানতে তার ব্যবহৃত মোবাইল নাম্বারের একাধিকবার ফোন দিলেও রিসিভ করেননি। এব্যাপারে মেদেনী মন্ডল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হারুন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, খালেকতো আমাকে এ ঘটনা আমাকে জানায়নি। আমার ওয়ার্ডের প্রত্যেকটি এলাকায় মাদবর আছে তাদের দায়িত্ব দিয়ে দেই তারা শালিশ করে। আপনাদের মাধ্যমে বিষয়টি জানতে পেরে বিকেলে আমি ঘটনাস্থলে যাব।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x