Thursday , 28 March 2024
শিরোনাম

শাওন প্রধান ও শাওন ভূঁইয়ার পরিবারকে অনুদান দেবে কাতার বিএনপি

নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে নিহত যুবদল কর্মী শাওন প্রধান ও মুন্সিগঞ্জে নিহত যুবদল নেতা শাওন ভূঁইয়ার পরিবারের জন্য এক লাখ টাকা অনুদান ঘোষণা করছে কাতার বিএনপি।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর ২০২২) বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকতউল্লাহ বুলু ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল এবং সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা,হত্যা ও নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই অনুদান ঘোষণা করেন কাতার বিএনপির সভাপতি আবু ছায়েদ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আবু ছায়েদ বলেন, এই সরকার মামলা-হামলা দিয়ে বিএনপিকে নিঃশেষ করে দিতে চায়। যেটা কখনো সম্ভব না। সরকারের বুলেট শেষ হবে কিন্তু জাতীয়তাবাদের শক্তি কখনো শেষ হবে না। বিএনপির নেতাকর্মীরা উজ্জীবিত ঐক্যবদ্ধ থেকে রাজপথে শান্তিপূর্ণ আন্দোলন করে যাচ্ছে।আগামীতে শহীদ জিয়ার আদর্শের সৈনিকেরা, খালেদা জিয়ার সন্তানেরা বিজয়ের সোনালী সূর্য ছিনিয়ে আনবে।

কাতার বিএনপির যুগ্ম সম্পাদক সারোয়ার মিশু ও প্রচার সম্পাদক রাহেল মাহমুদের যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাতার বিএনপির সহ সভাপতি মকবুল হোসেন মোল্লা, সিনিয়র যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি আবুল কাশেম ভূঁইয়া, সহসাধারণ সম্পাদক শাহা আলম খন্দকার, সহসাংস্কৃতি বিষয়ক সম্পাদক পান্না খান, মাদারীপুর জেলা জাতীয়তাবাদী ফোরামের সভাপতি শাকিলুর রহমান সোহেল, সাধারণ সম্পাদক কেএম পলাশ,নোয়াখালী জেলা জাতীয়তাবাদী ফোরামের সভাপতি নুর আলম বাদশা, সাধারণ সম্পাদক কাউসার আলম ভূঁইয়া, বরিশাল জেলা জাতীয়তাবাদি ফোরামের সভাপতি মামুন মৃধা প্রমুখ।

পরিশেষে সদ্যপ্রয়াত কাতার বিএনপির সিনিয়র সহ-সভাপতি পেয়ার আহম্মেদ এর আত্মার শান্তি ও প্রবাসীদের কল্যাণ কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ফোরাম কাতারের সাংগঠনিক সম্পাদক মানিক পাটোয়ারী।

Check Also

বাংলাদেশের আম-কাঁঠাল-আলু নিতে চায় চীন

বাংলাদেশ থেকে আম, কাঁঠাল, আলু, চামড়াজাত ও পাটজাত পণ্য নিতে আগ্রহ প্রকাশ করেছে চীন। বাণিজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x