Friday , 19 April 2024
শিরোনাম

শাহজাদপুরের এমপি কবিতার মহানুভবতায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগপেল অসহায় ফুল

রাম বসাক
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনের এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতার আর্থিক সহায়তায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেল দরিদ্র পরিবারের একটি অসহায় মেধাবী ছাত্রী ফুল কুন্ডু।

ফুল সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌরসদর শাহপাড়া এলাকার দরিদ্র বিমল কুন্ডুর মেয়ে। সে শাহজাদপুর মহিলা ডিগ্রী কলেজে থেকে এইচ এসসি পাশ করেন এবং শাহজাদপুরে প্রতিষ্ঠিত স্কলার বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং এর ছাত্রী ছিলেন। ফুল রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে কালচারাল হেরিটেজ এন্ড বাংলাদেশ স্টাডিজ বিভাগে মনোনীত হয়েছে। তবে আর্থিক অসচ্ছলতার কারণে তার ভর্তি হওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়।পরে এ বিষয়টি স্থানীয় এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে জানানো হলে তিনি সাথে সাথেই ফুলকে সহযোগিতার আশ্বাস দেন।

সোমবার সকালে প্রয়োজনীয় কাগজপত্র যাচাইপূর্বক ভর্তি হবার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। ভবিষ্যতে নানাবিধ সহায়তার প্রতিশ্রুতিও দেন।

এসময় উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহি উদ্দিন মহির, শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুন্ডু, মনিরুল গনী চৌধুরী শুভ্র, ফারুক হাসান কাহার প্রমুখ।

এসময় ফুল বলেন, প্রফেসর মেরিনা জাহান কবিতা আমার এই দুর্দিনে যেভাবে সহায়তা করলেন তা কখনো ভুলার নয়। ভবিষ্যতে আমার গন্তব্যে পৌছতে পারলে সব সময় অসহায় ও দরিদ্রদের সহযোগীতা করব আর তাকে অনুস্বরণ করব।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x