Thursday , 25 April 2024
শিরোনাম

শাহজাদপুরে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শাহজাদপুর( সিরাজগঞ্জ) প্রতিনিধি :

শাহজাদপুরে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দশ পেরিয়ে এগারোতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন, এই প্রতিপাদ্যকে সামনে রেখে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সোমবার (২৩ জানুয়ারি) সকালে শাহজাদপুর উপজেলা হলরুমে কেক কাটা ও আলোচনাসভার আয়োজন করা হয়।

এশিয়ান টেলিভিশনের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি মো. ওমর ফারুক আয়োজিত, রাসেল সরকার ও জাকারিয়া মাহমুদের সঞ্চালনায় এবং সাংবাদিক আতাউর রহমান পিন্টুর সভাপতিত্বে এ প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, শাহজাদপুর সহকারি কমিশনার (ভূমি) লিয়াকত সালমান, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নজরুল ইসলাম মৃধা, উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত, শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল কুমার কুন্ডু, সিনিয়র সহসভাপতি আবুল কাসেম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুস সামাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম প্রমুখ। এছাড়া, এ সময় উপস্থিত ছিলেন শাহজাদপুরে কর্মরত সকল সাংবাদিক বৃন্দ ও সুধীজন।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলোয়াত করা হয়। পরে আলোচনাসভা ও কেক কেটে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

Check Also

যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী

চলমান রাশিয়া-ইউক্রেন, ইসরাইল-ইরান-প্যালেস্টাইনের যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যুদ্ধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x