Friday , 19 April 2024
শিরোনাম

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন শহীদ বীর উত্তম লেফটেন্যান্ট আনোয়ার গার্লস কলেজের ছাত্রী তানাজ তারান্নুম

হাজী মোঃ সিদ্দিকুর রহমান, বরগুনা জেলা প্রতিনিধিঃ

শীতকাল কারো কাছে আনন্দের হলেও কারো কাছে ভয়াবহ কষ্টের। তিন বেলা খাবার জোগাড় করাটাই যেখানে কষ্টসাধ্য, শীতের কাপড় কেনা সেখানে বিলাসিতা।

শীতার্তদের কম্বল দিয়ে সহযোগিতা করছে। এই উদ্যোগে আপনিও সাধ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারেন,তাই তানাজ তারান্নুম একজন মেধাবী ছাত্রী তার প্রমাণ।

শহীদ বীর উত্তম লেফটেন্যান্ট আনোয়ার গার্লস কলেজ সশস্ত্র বাহিনী দিবস ও স্বাধীনতা দিবস ,সংস্কৃতি প্রতিযোগিতা ২০২২ ইং উপলক্ষে চিত্র অংকন প্রতিযোগিতায় তানাজ তারান্নুম চতুর্থ স্থান ও দ্বিতীয় স্থান,দ্বিতীয় স্থান অধিকার লাভ করেছে। সকলের দোয়াপ্রার্থী।

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার সন্তান আল হাসান পাওয়ার লিমিটেড ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আহসানুল কবির( হাসান কবির )এর মেয়ে তানাজ তারান্নুম স্কুল ছুটির মধ্যে গ্রামের বাড়িতে গিয়ে শীতার্তদের ও অসহায় সাধারণ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। তাই জেমন বাবা তেমনি মেয়ে বাবা ও একজন জনপ্রিয় সাধারণ মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে‌। যেমন মসজিদ, মাদ্রাসা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও নূরানী এতিম খানা শিশুদের জন্য। নিজের অর্থঅয়নে চালিয়ে যাচ্ছে। মহান আল্লাহর রহমতে।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x