Friday , 29 March 2024
শিরোনাম

শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ স্কয়ারের উদ্যোগে পাবনায় ইফতার মাহফিল অনুষ্ঠিত

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টারঃ দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ স্কয়ারের উদ্যোগে গতকাল শুক্রবার পাবনায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। স্কয়ার গ্রুপের চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী ও স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান।

ইফতারে আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদেও সদস্য ও কেন্দ্রিয় প্রচার ও প্রকাশনা বিষয়ক উপকমিটির চেয়ারম্যান মো. সাহাবুদ্দিন চপ্পু, পাবনা-১ আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-২ আসনের আহমেদ ফিরোজ কবির এমপি, পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, পাবনা- ৫ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, পাবনা-সিরাজগঞ্জ নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^দ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফসর ড. হাফিজু খাতনু, পাবনা জেলা আওয়ামীলীগ সভাপতি ও পাবনা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম, এনএসআইর উপ-পরিচালক কামরুল হাসান, দুদকের উপ-পরিচালক খায়রুল হক।

পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ,পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি মো. সাইফুল আলম ন্বপন চৌধুরী, সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, পাবনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মাসুদ খন্দকার, অ্যাডভোকেট সাধারণ সম্পাদক তৌফিক ইমাম খান, বেড়া পৌর মেয়র এ্যাডভোকেট আসিফ শানস রঞ্জন শামস, আটঘরিয়া পৌর মেয়র শহীদল ইসলাম রতন, ঈশ্বরদী পৌর মেয়র ইছহাক আলী মালিথঅ, সুজানগর উপজেলা চেয়ারম্যান মো. শাহিনুজ্জামান শহীন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, ক্যাব সাধারণ সম্পাদক এসএম মাহবুব আলম, রানা গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান রুহুল রানা বিশ্বাস, বিশিষ্ট চিকিৎসক সালেহ মোহাম্মদ আলী, ডা. জাহেদী হাসান রুমিসহ পাবনায় কর্মরত প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x