Saturday , 20 April 2024
শিরোনাম

শীর্ষ আলেমদের নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ন মন্তব্য, রাঙ্গুনিয়া থানায় অভিযোগ

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম- রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চট্টগ্রামের শীর্ষ আলেমদের নিয়ে কুরুচিপূর্ন মন্তব্য করায় এক তরুণের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত তরুণের নাম মো. ইয়াছিন আরাফাত (১৯)। তিনি উপজেলার রাজানগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড শিয়ালবুক্কা এলাকার আজগর আলীর ছেলে। রোববার (২৪ জুলাই) বিকেলের দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড শায়ের মোহাম্মদ পাড়া এলাকার বাসিন্দা মো. ইব্রাহিম (২৭) রাঙ্গুনিয়া থানায় অভিযোগটি করেন। ইব্রাহিম বাংলাদেশ গাউছিয়া কমিটি ইসলামপুর ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক।
মো. ইব্রাহিম বলেন, “এ মাসের ১৭ তারিখ বিকাল ৪ টার দিকে ফেসবুকে একটি পোষ্ট আমার নজরে আসে। আমার পরিচিত ফেসবুক বন্ধুর আইডি’তে মো. ইয়াছিন আরাফাত আজিজি (Mohammed Yeasin Arfat Azizi) নামে এক ব্যক্তি আনজুমান রিসার্চ সেন্টারের মহাপরিচালক আল্লামা এম মান্নান ও চট্টগ্রামের দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার প্রধান ফকিহ মুফতি আবদুল ওয়াজেদ’কে নিয়ে কুরুচিপূর্ন মন্তব্য করেন। তাঁকে এসব বাজে মন্তব্য থেকে বিরত থাকতে অনুরোধ করলেও পরে বিভিন্ন আইডিতেও মন্তব্য অব্যাহত রাখেন। এটা সম্মানিত আলেমদের জন্য সম্মানহানিকর। তাই বাধ্য হয়ে থানায় অভিযোগ করতে হলো।”
এই বিষয়ে জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক(এসআই) মো. আবু সাইয়িদ বলেন, “ অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। ”

Check Also

মামুনের বিলাসী গাড়ি-বাড়ির পেছনে প্রবাসীদের সাথে ভয়ংকর প্রতারণা

প্রবাসীদের অপহরণ, এরপর দেশ থেকেই ভুক্তভোগী পরিবারের সঙ্গে যোগাযোগ করে চক্রের কাছে স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x