Saturday , 20 April 2024
শিরোনাম

শুক্তাগর ইউপি চেয়ারম্যান কর্তৃক নারী ইউপি সদস্য লাঞ্চিত।

মোঃজিয়াউর রহমান, ঝালকাঠি প্রতিনিধি ঃ ঝালকাঠির রাজাপুর উপজেলার ২নং শুক্তাগড় ইউনিয়নের চেয়্যারম্যান বিউটি সিকদার এর বিরুদ্ধে এক নারী ইউপি সদস্য’কে লাঞ্চিত করার অভিযোগ । ভুক্তভোগী সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রাজাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও ঝালকাঠি জেলা নারী উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আফরোজা আক্তার লাইজুর কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।শুক্তাগড় ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ড সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য লাভলী আক্তার এ অভিযোগ করেন। এই সময় রাজাপুর উপজেলা নারী ফোরাম নেত্রীবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ডের নারী ইউপি সদস্য’রা উপস্থিত ছিলেন।

লাভলী আক্তার অভিযোগ করে বলেন, ২নং শুক্তাগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিউটি সিকদার নির্বাচিত হওয়ার পর থেকেই পরিষদে নানা অনিয়ম ও দূর্নীতি করে আসছে। তিনি কোন কিছু তোয়াক্কা করে না এবং কোনো বিষয়ে পরিষদের ইউপি সদস্যদের মতামত নেয় না, তারকাছে কিছু জানতে চাইলে সে আমাদের সাথে খারাপ আচরন করে। আমি তার খারাপ আচরনের প্রতিবাদ করলে সে আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে ও পায়ের জুতা দিয়ে মাটির সাথে পিষে ফেলা সহ বিভিন্ন হুমকি প্রদান করেন ।

অভিযোগ পত্র পাওয়ার কথা স্বীকার করে উপজেলা মহিলা ভাইস চেয়্যারম্যান ও ঝালকাঠি জেলা নারী উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আফরোজা আক্তার লাইজু বলেন, জেলা নারী উন্নয়ন ফোরাম এর সভাপতি ইসরাত জাহান সোনালী এর কাছে অভিযোগ পত্রটি পাঠাব, তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

এ ব্যপারে ২ নং শুক্তাগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিউটি সিকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। রাজনৈতিক ভাবে আমাকে
হেওপ্রতিপন্ন করার জন্য তারা এ ষরযন্ত্রে লিপ্ত হয়েছে।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x