Thursday , 25 April 2024
শিরোনাম

শেষ মুহূর্তের পরিবর্তনে পাকিস্তান দলে ‘ভারতের জামাই’

এশিয়া কাপ শুরু হচ্ছে আজ থেকে। এর আগমুহূর্তে ফের পরিবর্তন এলো পাকিস্তানের এশিয়া কাপের দলে। পিঠের ব্যথায় এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। তার বিকল্প হিসাবে হাসান আলির নাম ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ঘটনাচক্রে হাসান ভারতের জামাই। ২০২১ সালে তিনি ভারতীয় বিমানকর্মী সামিয়া আরজুকে বিয়ে করেছেন।
এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, ‘ওয়াসিমের বিকল্প হিসাবে হাসানের নাম পাঠানো হয়েছে। টুর্নামেন্টের টেকনিক্যাল কমিটি অনুমতি দিলেই তিনি দলের সঙ্গে যোগ দেবেন। এখন রাওয়ালপিন্ডিতে ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারে নিজের বোলিংয়ের উপর কাজ করছেন হাসান। তিনি পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য তৈরি হচ্ছিলেন। টেকনিক্যাল কমিটি হাসানকে খেলার অনুমতি দিলেই তিনি সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে রওনা হবেন। ‘

পাকিস্তানের হয়ে দীর্ঘ দিন খেলছেন হাসান। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপেও তিনি ভারতের বিপক্ষে খেলেছিলেন। এবার তাকে পাকিস্তানের প্রাথমিক দলে রাখা হয়নি। কিন্তু ওয়াসিম চোট পাওয়ার পরে অভিজ্ঞ হাসানকেই সঠিক বিকল্প মনে করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। গত বুধবার অনুশীলনের সময় পিঠে টান ধরে ওয়াসিমের। তাকে পরীক্ষা করে চিকিৎসকরা জানিয়ে দেন, ওয়াসিম এশিয়া কাপে খেলতে পারবেন না।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x