Tuesday , 23 April 2024
শিরোনাম

শোকাবহ আগস্ট উপলক্ষে নোবিপ্রবিতে দেয়ালিকা উন্মোচন ও পোস্টার প্রেজেন্টেশন কর্মসূচি

শোকাবহ ১৫ই আগস্ট উপলক্ষে মাসব্যাপি কর্মসূচীর অংশ হিসেবে আজ শনিবার সকাল পোনে ১১ টায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে “দেয়ালিকা শোকাশ্রু” উদ্বোধন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে এই শোকাবহ “দেয়ালিকা শোকাশ্রু” উদ্বোধন করেন।

এসময় উপাচার্য বলেন, ‘সর্বকালের সর্বশ্রষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মর ওপর এ ধরণের আয়াজন নতুন প্রজন্মকে বাঙালি জাতির জনক ও স্বাধীনতার সঠিক ইতিহাস সম্পর্ক জানতে সহায়তা করবে একই সাথেবশিক্ষার্থীরা দেশপ্রেমে উদ্বুদ্ধ হবে’, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

আরও অন্যান্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক নেওয়াজ মোহাম্মদ বাহাদুর সহ শিক্ষক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৫ই আগস্ট উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বৃক্ষ রোপণ কর্মসূচী, প্রদীপ প্রজ্জলন, বঙ্গবন্ধুর প্রতীকীতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণসহ মাসব্যাপী নানান কর্মসূচী পালন করে আসছে কর্তৃপক্ষ ও শিক্ষার্থীরা।

Check Also

ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন

দিলীপ কুমার দাস, নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ আনোয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x