Wednesday , 24 April 2024
শিরোনাম

শ্রীনগরে গোডাউনের জানালার গ্রীল কেটে দুধর্ষ চুরি ।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে কোম্পানীর গোডাউনের জালানার গ্রীল কেটে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টা পর থেকে ১৩এপ্রিল সকাল সোয়া ৭টার পূর্বে যেকোন সময় উপজেলার ষোলঘর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কেয়টখালী ডাক্তার রোডস্থ জার্মানী মনিরের বাড়ীর ভাড়াটিয়া ভলকো বাংলাদেশে প্রাঃ লিমিটেডের কনজুমার আইটেম গোডাউনে এ চুরি ঘটনা ঘটে।

এব্যাপারে  ভলকো বাংলাদেশে প্রাঃ লিমিটেড এর ম্যানেজার আশরাফুল আলম সোহাগ বাদী হয়ে শ্রীনগর থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেন। ভলকো বাংলাদেশে প্রাঃ লিমিটেড এর ম্যানেজার আশরাফুল আলম সোহাগ জানান, প্রতিদিনের ন্যায় গোডাউন ম্যানেজার হৃদয় গত মঙ্গলবার বিকেলে গোডাউন তালা বন্ধ করে নিজ বাড়ীতে চলে যায়। যথারীতি পরদিন সকালে গোডাউনের তালা খুলে ভিতরে ঢুকে দেখতে পান, গোডাউনের উত্তর পশ্চিম পাশের জালানার গ্রীল কাটা এবং গোডাউনে থাকা ২টি কম্পিউটার পিসি, ২টি মনিটর, ৩টি সিলার মেশিন, ১টি প্রিন্টার মেশিন, ১টি সিসিটিভি, কিসমিস,দারচিনি, বিভিন্ন জাতের মসলা মোট ৭৬ কাটুন, জিরা,পোলার চাল ২৬ বস্তা, কনজুমার আইটেমের ৪৮১ কেজি ও কোম্পানী হিসাব নিকাশের ফাইল, চুক্তিপত্র দলিল অন্যান্য কাগজপত্রসহ সর্বমোট সোয়া ১৫ লক্ষ টাকার মালামাল অজ্ঞাতনামা চোর বা চোরেরা চুরি করে নিয়ে যায়।

শ্রীনগর থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) আঃ করিম বলেন, ওনারা আসছিল অভিযোগ দেয় নাই। পরে আমরা গিয়ে ওনাদের অভিযোগ দেয়ার পরামর্শ দেই কিন্তু ওনারা আর আসে নাই।

Check Also

র‌্যাবের মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x