Thursday , 25 April 2024
শিরোনাম

শ্রীনগরে মিথ্যা মামলা দিয়ে মা ও বোনকে জেলে পাঠালেন মেয়ের শশুর

এইচ. আই লিংকন,মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের শ্রীনগরে মিথ্যা মামলা দিয়ে মা ও বোনকে জেলে পাঠানোর অভিযোগ উঠেছে মেয়ের শশুর আলী হায়দারের বিরুদ্ধে। গতকাল শুক্রবার মা মায়া বেগম ও বোন দিশা আক্তার আমেনাকে উপজেলার কলেজ গেট এলাকার তার বাড়ি থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, আসামী মায়া বেগম ও দিশা আক্তরের বিরুদ্ধে ১০৭/১৭ ধারার আদালতের মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। সেই পরোয়ানায় তাদের গ্রেফতার করা হয়েছে। ভূক্তভোগী আয়শা আক্তার দৃষ্টি বলেন, ২০১৮ সালে আমার বিয়ে হয় উপজেলার দয়হাটা গ্রামের আলী হায়দারের ছেলে শরিফুলের সাথে। বিয়ের পর থেকেই তারা যৌতুকের জন্য বিভিন্ন ভাবে আমাকে ও আমার পরিবার কে চাপ দিয়ে আসছে। আমর বিয়ের সময় আমাদের পক্ষ থেকে তাদের ৩ ভঢ়ি র্শ্বণালংকার ও আসবাব পত্র দেওয়া হয়। বিয়ের ৩/৪ মাস পর আমি অন্তঃসত্বা হয়ে পড়ি তখন আমর স্বামী বাইক কিনবে বলে আমর কাছে টাকা দাবি করে এবং কয়েকদিন পরে ব্যাবসা করবে বলে টাকা দাবি করে।

টাকা না দেওয়ায় আমর শশুরের বাড়ির সকলে আমর উপর অত্যাচার করে। তখন থেকে আমি আমর মায়ের বাড়িতে থাকি আমর একটি ২বছরের ছেলে আছে। সে এখন আমার ছেলেকেও অস্বীকার করে। আমি আমর স্বমীর বিরুদ্ধে যৌতুকের মামলা করায় আমরা শশুর আমর বোন ও মায়ের বিরুদ্ধে আদালতে একটি মিথ্যা মামলা করে তার নোটিশ গোপন করে ওয়ারেন্ট বের করে। আমর মা ও বোনকে জেলে পাঠালো। আমি একা এই শিশু সন্তান নিয়ে এখন কোথায় থাকব কার কছে যাব। এবিষয়ে জানতে আলী হায়দার মোবইল একধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইটি বন্ধ পাওয়া যায়।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x