Thursday , 25 April 2024
শিরোনাম

শ্রীনগরে রাস্তায় সুড়ঙ্গ করে ড্রেজারের পাইপ

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে সরকারী পিচ ঢালাই রাস্তার নিচের মাটি সরিয়ে বোরিং করে ড্রেজারের পাইপ স্থাপন করেছে একটি প্রভাবশালী চক্র। উপজেলার বাঘড়া ইউনিয়নের আল-আমীন বাজার থেকে বাঘড়া বাজার সড়কের তানজিল চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন রাস্তার নিচ নিচে একটি সুড়ঙ্গ করে ড্রেজারের পাইপ নেওয়া হয়েছে।

জানা যায়, প্রতিদিন রাস্তাটি দিয়ে শত শত রিকশা, ইজিবাইকসহ বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করে। কিন্তু রাস্তার নিচ দিয়ে বোরিং করে পাইপ স্থাপন করায় ওপর দিয়ে রাস্তাটি ফেটে নিচে দেবে যাওয়ার আশঙ্কা রয়েছে। গতকাল শুক্রবার সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়কটির নিচ দিয়ে প্রায় ছয় থেকে আট ইঞ্চি গোলাকার একটি পাইপ রাস্তা বোরিং করে নিচ দিয়ে বসানো হয়েছে। রাস্তার নিচের সুড়ঙ্গ করা হয়েছে। এতে পাইপের ওপরের অংশের রাস্তা কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, রাস্তার নিচ দিয়ে ছিদ্র করে ড্রেজার পাইপ নিয়েছেন বর্তমান ইউপি চেয়ারম্যান তানজিল। ইউপি চেয়ারম্যান নিজে যদি এই ধরনের কাজ করে অন্যান্য ব্যবসায়ীরা আর কি করবে। চেয়ারম্যানের নিচের কাজ হওয়াতে কেউ সেখানে কোন বাধা দেওয়ার সাহস পায় না। বাঘরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তানজিল বলেন, রাস্তা সুরঙ্গ করে পাইপ নেওয়ার বিষয়টিতে আমি অবগত নই। আর সেখানে যে ড্রেজার চলছে সেটা আমার না।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসেন পাটোয়ারীর মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x