Friday , 19 April 2024
শিরোনাম

শ্রীনগরে স্পেন প্রবাসী আওয়ামী লীগ নেতার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের শ্রীনগরে স্পেন প্রবাসী আওয়ামী লীগ নেতা তুহিন আহমেদ কাইয়ুমের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার কোলাপাড়া ইউনিয়নের ব্রাম্মন পাইকসা মিয়া বাড়িতে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পিয়ারা ভিলার উদ্ভোধন উপলক্ষে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে গ্রামের লোকজন ও গন্যমান্য ব্যক্তিসহ প্রায় ছয়শতাধিক লোক ইফতার ও দোয়া মাহফিলে শরিক হন।
এসময় উপস্থিত ছিলেন , শ্রীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মসিউর রহমান মামুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, কোলাপড়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা গোলাপ খান খোকন, মোঃ কায়েশ মিয়া, শহিদুল ইসলাম শাওন, সুমন, শুভ্র, ওপেন, মফিজ মাস্টার, আব্দুল মাবুদ, নভেল ও লিটন প্রমুখ।

তুহিন আহমেদ কাইয়ুমের প্রবাস জীবন দীর্ঘ ৩৫ বছরের। তিনি স্পেন আওয়ামী লীগের সহসভাপতি। দীর্ঘ সময় কর্মজীবন প্রবাসে অতিবাহিত করলেও দেশ ও মানুষের জন্য তার মমত্ব বোধ অসাধারণ। ইতিপূর্বে খরা , বন্যা, দূর্যোগ, মহামারী ও করোনা কালীন সময়ে দুস্থ অসহায় গরীব মানুষের পাশে দারিয়েছেন ত্রান সামগ্রী নিয়ে । তিনি বর্তমানে এলাকার গরীব দূঃখী মানুষের কাছে একজন দানবীর ও সমাজ সেবক হিসেবে পরিচিত ।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x