Thursday , 28 March 2024
শিরোনাম

শ্রীনগর উপজেলা  মহিলা ভাইস চেয়ারম্যানকে হাত পা ভেঙ্গে দেওয়ার হুমকি দিল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের সাথে অশোভন আচরণ করাকে কেন্দ্র করে হট্টগোল তৈরি হয়েছে উপজেলা মহিলা আওয়ামীলীগের মত বিনিময় সভায়। এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন বিরুদ্ধে  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেহানা বেগমের হাত পা ভেঙ্গে দেয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ ওঠে।  শুক্রবার (১৭জুন) বিকেলে শ্রীনগর পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মহিলা আওয়ামী লীগ নেত্রী আফরোজা বেগম,  রোকিয়া বেগম ও নুসরাত জাহান অভিযোগ করে বলেন, আজ (শুক্রবার) উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় গোপন বৈঠক করে  কমিটি ঘোষণা দেওয়ার সিদ্ধান্ত নেয়  বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেত্রী মেহেজাবিন আলী।

এসময় আমাদের নেত্রী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেহানা বেগম প্রতিবাদ করে ও আমরা সকালে উঠে চলে আসার পথে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন আমাদের সকলকে থামিয়ে ভিতরে যেতে বলে আমরা রুমে না যাওয়ায় সে আমাদের সাথে অশোভন আচরণ করে। এ সময় আমাদের নেত্রীর হাত-পা ভেঙ্গে  দিবে বলে হুমকি দেয়। আমরা তার এমন অশোভন আচরণের নিন্দা জানাই।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেহেনা বেগম বলেন, মহিলা আওয়ামী লীগের সম্মেলন করার জন্য জেলা থেকে নেতৃবৃন্দ আসে তাদের সাথে এক নম্বর সহ-সভাপতি আছিয়া বেগম, সাধারণ সম্পাদিকা নুরজাহান বেগম আজি তোফাজ্জল হোসেন গোপন বৈঠক করে আহবায়ক কমিটি করার  সিদ্ধান্ত নেয়। এ বিষয়ে আমি প্রতিবাদ করলে আমার সাথে অশোভন আচরণ করে। এ সময় আমি উঠে চলে আসলে আমার সাথে সকল নেত্রীরা চলে আসে। তখন আমাদের পথরোধ করে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন আমার হাত-পা ভেঙ্গে হত্যা করবে বলে হুমকি প্রদান করে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন বলেন, হাত-পা ভেঙে দেয়ার কথা সত্য নয় আমি ওকে বলছি তুই আর কোনদিন মহিলা আওয়ামীলীগের কোন মিটিংএ আসবিনা। এছাড়া ওকে যারা সহযোগিতা করবে তারা পদ-পদবি থেকে বঞ্চিত হবে।

Check Also

ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরে যাত্রী ও যানবাহন পারাপারে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫টি ফেরি ও ২০টি লঞ্চ চলাচল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x