Thursday , 25 April 2024
শিরোনাম

শ্রীপুরে সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

মোঃরেজাউল করিম,স্টাফ রিপোর্টার : গাজীপুরের শ্রীপুরে সহপাঠীদের সঙ্গে সাঁতার কাটতে গিয়ে পুকুরে ডুবে স্কুলছাত্র সাইদুর রহমান তনুর (১৫) মৃত্যু হয়েছে। রোববার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার জৈনা বাজার এলাকার স্থানীয় সিরাজুল হক মাতবরের পুকুরে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা দুপুরে পুকুরে জাল ফেলে তনুকে অচেতন অবস্থায় উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে নিলে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
জানা যায়, নিহত তনু নাটোর জেলার বিরামপুর উপজেলার গোপালপুর গ্রামের মো. সাজ্জাদুর রহমানের ছেলে। সে উপজেলার জৈনা বাজার এলাকায় এইচএকে একাডেমির নবম শ্রেণির ছাত্র ছিল। সে জৈনা বাজার এলাকার জহিরের বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকত।
নিহতের বাবা জানান, তিনি সপরিবারে জৈনা বাজারে ভাড়া বাসায় থেকে স্থানীয় দাদা গ্রুপের একটি কারখানায় চাকরি করেন। ছেলে সময়-সুযোগ পেলেই সাঁতার শিখতে পুকুরে যেত। আজ রোববার স্কুল বন্ধ থাকায় সহপাঠীদের সঙ্গে সকাল সাড়ে ১০টার দিকে পুকুরে সাঁতার শিখতে নামে। একটি কলাগাছের টুকরায় ভর করে সে সাঁতরে পুকুরের মাঝখানে চলে যায়। একপর্যায়ে কলাগাছ থেকে হাত ফসকে পুকুরের পানিতে তলিয়ে যায় সে। এ সময় তার সঙ্গীদের চিৎকার শুনে স্থানীয় লোকজন গিয়ে পুকুর থেকে তনুকে উদ্ধারের চেষ্টা করেন। একপর্যায়ে জাল ফেলে দুপুর ১টার দিকে তনুকে অচেতন অবস্থায় উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মরিয়ম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তনুর মৃত্যু হয়েছে। পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে।
শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, নিহতের মরদেহ শ্রীপুর হাসপাতালে আছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x