Thursday , 25 April 2024
শিরোনাম

সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশা ইন্তেকাল করেছেন

দেশের গণমাধ্যমে পরিচিত মুখ সংবাদ উপস্থাপিকা ডা. এন কে নাতাশা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সহযোগী অধ্যাপক ছিলেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ৩টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

 

দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভির প্রতিষ্ঠাকালীন সময়ে সংবাদ উপস্থাপিকা হিসেবে কাজ করেন এন কে নাতাশা। তিনি সর্বশেষ মাছরাঙা টেলিভিশনে সংবাদ উপস্থাপিকা হিসেবে কর্মরত ছিলেন।

নাতাশার মৃত্যুর তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করে মাছরাঙা টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক মাহমুদ কমল বলেন, ২০১৯ সালের মাঝামাঝিতে নাতাশার স্তন ক্যানসার ধরা পড়ে। এরপর দেশে এবং দেশের বাইরে চিকিৎসা গ্রহণ করেন তিনি। ২০২০ সালের মার্চে তার স্তন ক্যানসারের সার্জারি করা হয়। ২০২২ সালের সেপ্টেম্বরে সুস্থ হয়ে উঠে পুনরায় সংবাদপাঠ শুরু করেন। কিন্তু ঐ বছরের ডিসেম্বর থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। এরপর বৃহস্পতিবার রাতে হার্ট অ্যাটাক করলে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত্যুর আগে ডা. এন কে নাতাশা রাজধানীর বারডেম হাসপাতালে মরণোত্তর দেহদান করার কথা জানিয়ে গেছেন।

ডায়াবেটিস ও স্বাস্থ্য বিষয়ে পিএইচডি করেছেন ডা. নাতাশা। এআইইডিসিআর থেকে প্রকাশিত হেলথ বুলেটিনের ম্যানেজিং ডিরেক্টর ছিলেন তিনি। তার মৃত্যুতে পরিবার, গণমাধ্যমকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x